//psuftoum.com/4/5191039 Live Web Directory সিআইটিইউ-এর ১১তম পশ্চিম বর্ধমান জেলা সম্মেলন উদ্বোধন //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

সিআইটিইউ-এর ১১তম পশ্চিম বর্ধমান জেলা সম্মেলন উদ্বোধন

 





শুরু হলো সিআইটিইউ এর ১১ তম পশ্চিম বর্ধমান জেলা সম্মেলন।সম্মেলনের আগে প্রবল বৃষ্টির মধ্যেই সিআইটিইউ কর্মীরা আপ্রাণ প্রচেষ্টায় গোটা শহর সাজিয়েছেন।সম্মেলন স্থল রিতিমতন সৃষ্টিশীল কাজের মাধ্যমে নজর কেড়েছে।সম্মেলনের শুরুতে পতাকা উত্তোলন করেন জেলার বর্ষীয়ান শ্রমিক নেতা বিনয় কৃষ্ণ চক্রবর্তী।সম্মেলনটি বেনাচিতি এর আনন্দধারা হলে অনুষ্ঠিত হচ্ছে।







মাল্যদান করেন জেলার সাধারণ সম্পাদক বংশ গোপাল চৌধুরী, সিআইটিইউ এর কেন্দ্রীয় সম্পাদক তপন সেন, রাজ্য সম্পাদক অনাদি সাহু , আভাস রায় চৌধুরী,বিপ্রেন্দু চক্রবর্তী সহ একাধিক নেতৃত্ব।সম্মেলনের শুরুতে শহরের অন্যতম বিশিষ্ট সাংস্কৃতিক গ্রূপ লহরী।



পশ্চিম বর্ধমান জেলার বেনাচিতিতে সিআইটিইউ-এর ১১তম জেলা সম্মেলন আজ, ৭ অক্টোবর, ২০২৩ তারিখে উদ্বোধন করা হয়েছে। 

সম্মেলনের উদ্বোধনী অধিবেশনে বক্তব্য রাখেন সিআইটিইউ-এর কেন্দ্রীয় সম্পাদক তপন সেন। তিনি বলেন, এই সম্মেলন রাজ্য ও কেন্দ্র সরকারের জনবিরোধী, শ্রমিক বিরোধী নীতির বিরুদ্ধে লড়াইয়ের রূপরেখা তৈরি করবে। তিনি বলেন, শ্রমিক শ্রেণীকে এগিয়ে আসতে হবে এবং গণআন্দোলনের মাধ্যমে এই নীতির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।



সম্মেলনে পশ্চিম বর্ধমান জেলার শ্রমিক আন্দোলনের ঐতিহ্য তুলে ধরা হয়। বলা হয়, এই জেলা শ্রমিক আন্দোলনের একটি গুরুত্বপূর্ণ কেন্দ্র। এখানে কয়লা ও ইস্পাত শিল্পের শ্রমিকরা একাধিকবার ঐক্যবদ্ধভাবে লড়াই করেছেন। সম্মেলনে এই ঐতিহ্যকে সমৃদ্ধ করার জন্য দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করা হয়।



সম্মেলন দুই দিনব্যাপী চলবে। এই দুই দিনের মধ্যে বিভিন্ন বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত নেওয়া হবে।আগামীকাল প্রকাশ্যে সমাবেশের ডাক দেওয়া হয়েছে স্থানীয় ক্ষুদিরাম ফুটবল ময়দানে।


Top Post Ad

Below Post Ad

Hollywood Movies