" " //psuftoum.com/4/5191039 Live Web Directory এএসপি কারখানায় ঠিকা ও স্থায়ী শ্রমিকদের বেতন চুক্তির দাবিতে মিছিল //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

এএসপি কারখানায় ঠিকা ও স্থায়ী শ্রমিকদের বেতন চুক্তির দাবিতে মিছিল

 


দুর্গাপুর, ১৪ অক্টোবর ২০২৩ - দুর্গাপুরের এএসপি কারখানায় আজ ঠিকা ও স্থায়ী শ্রমিকদের বেতন চুক্তির দাবিতে এবং পুজো বোনাসের দাবি সহ ঠিকা শ্রমিকদের VDA, ছুটি এবং বেতন সংক্রান্ত ব্যাপারে সিআইটিইউ সহ একাধিক ইউনিয়নের যৌথ মিছিল হয়। মিছিলে ব্যাপক মানুষের জমায়েত ঘটে।

মিছিলটি শ্রমিক চক থেকে শুরু হয়ে কারখানা চত্বর প্রদক্ষিণ করে জি এম ওয়ার্কস অফিস প্রাঙ্গনে এসে শেষ হয়। মিছিলে শ্রমিকরা বিভিন্ন স্লোগান দিতে থাকেন।



সিআইটিইউর পশ্চিম বর্ধমান জেলা সম্পাদক মন্ডলীর সদস্য নবেন্দু সরকার বলেন, "এএসপি কারখানার ঠিকা ও স্থায়ী শ্রমিকরা বহুদিন ধরে বেতন চুক্তির দাবি জানিয়ে আসছেন। কিন্তু কারখানা কর্তৃপক্ষ এই দাবি মেনে নেওয়ার জন্য কোনো উদ্যোগ নিচ্ছে না। আমরা কারখানা কর্তৃপক্ষের কাছে জোর দাবি জানাচ্ছি যে তারা দ্রুততম সময়ের মধ্যে শ্রমিকদের দাবি মেনে নিন।" এছাড়াও বক্তব্য রাখেন শ্রমিক নেতা নিখিল দাস,ঠিকা শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে বিশ্বজিৎ ধর চৌধুরী এবং আই এন টি ইউ সি নেতৃত্ব।







মিছিলে অংশগ্রহণকারী শ্রমিকরা বলেন, "আমরা অনেকদিন ধরে বেতন বাড়ার দাবি জানিয়ে আসছি। কিন্তু কারখানা কর্তৃপক্ষ আমাদের দাবি মেনে নিচ্ছে না। আমরা চাই কারখানা কর্তৃপক্ষ আমাদের দাবি মেনে নিয়ে আমাদের ন্যায্য অধিকার ফিরিয়ে দিন।"মিছিল শেষে শ্রমিকরা একটি বিক্ষোভ সভার আয়োজন করে।মিছিল ঘিরে ব্যাপক জমায়েত লক্ষ্য করা যায় । 



Top Post Ad

Below Post Ad

Hollywood Movies