//psuftoum.com/4/5191039 Live Web Directory দুর্গাপুর ইস্পাত কারখানায় ৭টি ইউনিয়নের আন্দোলনে সিআইটিইউ অনুমোদিত ইউনিয়নের সম্পাদক সাসপেন্ড //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

দুর্গাপুর ইস্পাত কারখানায় ৭টি ইউনিয়নের আন্দোলনে সিআইটিইউ অনুমোদিত ইউনিয়নের সম্পাদক সাসপেন্ড

 


দুর্গাপুর, ১৪ অক্টোবর, ২০২৩: গতকাল দুর্গাপুর ইস্পাত কারখানার গেটের বাইরে ৭টি ইউনিয়নের বোনাস সহ নানা দাবিতে আন্দোলন নিয়ে আজ এই মাত্র কারখানার সিআইটিইউ অনুমোদিত হিন্দুস্থান স্টীল এমপ্লয়ীজ ইউনিয়নের সম্পাদকমন্ডলীর আহ্বায়ক সীমান্ত চ্যাটার্জীকে সাসপেন্ড করলো।

কারখানার কর্তৃপক্ষ জানিয়েছে, সীমান্ত চ্যাটার্জী গতকালের আন্দোলনের সময়  আন্দোলনকারীদেরকে কারখানার গেটের বাইরে অবরোধ করতে উৎসাহিত করেছিলেন, যার ফলে কারখানার উৎপাদন ব্যাহত হয়েছিল।

 এই সিদ্ধান্তের নিন্দা করেছে হিন্দুস্তান স্টিল এমপ্লিইজ ইউনিয়ন।নেতৃত্ব বলেছেন, এই সিদ্ধান্ত কারখানা শ্রমিকদের স্বার্থের বিরুদ্ধে। তিনি কারখানা কর্তৃপক্ষের বিরুদ্ধে আন্দোলন তীব্র করার কথাও ঘোষণা করেছেন।

গতকালের আন্দোলনে ৭টি ইউনিয়ন অংশগ্রহণ করেছিল। তারা বোনাস বাড়ানো, বেতন বৃদ্ধি এবং অন্যান্য দাবিতে কারখানা কর্তৃপক্ষের কাছে একটি স্মারকলিপি দিয়েছিল। কারখানা কর্তৃপক্ষ এখনও এই দাবিগুলোর কোন প্রতিক্রিয়া জানায়নি।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies