" " //psuftoum.com/4/5191039 Live Web Directory সম্প্রীতির বার্তা নিয়ে DYFI দুর্গাপুর বি - জোন আঞ্চলিক কমিটির রক্ত দান শিবির //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

সম্প্রীতির বার্তা নিয়ে DYFI দুর্গাপুর বি - জোন আঞ্চলিক কমিটির রক্ত দান শিবির

 


দুর্গাপুর, ৭ ডিসেম্বর, ২০২৩: ৬ ই ডিসেম্বর সম্প্রীতি দিবস উপলক্ষ্যে  সকালে প্রত‍্যেক বছরের মতো এবছরও DYFI দুর্গাপুর বি - জোন আঞ্চলিক কমিটির রক্ত দান শিবির অনুষ্ঠিত হয় চন্ডীদাস সেক্টর অফিস প্রাঙ্গণে। এই শিবিরে মোট ২৫ জন যুবক যুবতী সেচ্ছায় রক্তদান করেন।রক্তদান শিবিরে সহায়তা করেন দুর্গাপুর সাব ডিভিশনাল ব্লাড ডোনার্স ফোরাম।রক্তদানের শুরুতে মাল্যদান করেন গণআন্দোলনের নেতৃত্ব ।




 

শিবিরের উদ্বোধন করেন DYFI পশ্চিম বর্ধমান জেলা কমিটির সদস্য বিক্রম ব্যানার্জি   তিনি বলেন, "রক্তদান একটি মহৎ কাজ। রক্তদানের মাধ্যমে আমরা অন্যের জীবন বাঁচাতে পারি। সম্প্রীতি দিবসের এই বিশেষ দিনে আমরা রক্তদানের মাধ্যমে আমাদের সম্প্রীতির বন্ধনকে আরও দৃঢ় করতে চাই।"



রক্তদান শেষে DYFI দুর্গাপুর বি - জোন আঞ্চলিক কমিটির নেতৃত্ব বলেন, "আমরা শপথ নিচ্ছি জাত পাত, ভাষা এবং মানুষে মানুষে সম্প্রীতির মাধ্যমে ঐক্যবদ্ধ ভারত গড়ে তুলতে হবে।"



এই শিবিরের উপস্থিত ছিলেন গন আন্দোলনের একাধিক কর্মী ও নেতৃত্ব , রক্তদান শিবিরে যোগ্য সহায়তা করেন গণতান্ত্রিক মহিলা সমিতি।





Top Post Ad

Below Post Ad

Hollywood Movies